আজকের অফার

সম্মানিত কাস্টমার্দের জন্য বিশেষ সতর্কবার্তাঃ ১। সম্মানিত গ্রাহক আমাদের ফাইল সম্পুন্ন প্রিমিয়াম। ২। এই ফাইল আপনি ব্যাক্তিগত কিংবা ব্যবসা করার অনুমতি আছে। ৩। অনলাইনে কোন ওয়েবসাইট অথবা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিক্রয় বা প্রচার করা সম্পুন্ন নিষেদ। ৪। অনলাইনে কোথাও প্রচার করতে দেখা গেলে আমরা আইনানুগ ব্যাবস্থা নিবো। এবং এডমিন ও অথর এর উপর প্রার্থমিক জিডি/মামলা করতে বাধ্য থাকিবো।

B 2610 জন্ম স্মরণিকা। PSD Code: B 2610

জন্ম স্মরণিকা।  PSD

Code:  B 2610                          
TK.  100
সম্মানিত কাস্টমার্দের জন্য বিশেষ সতর্কবার্তাঃ
১। সম্মানিত গ্রাহক আমাদের ফাইল সম্পুন্ন প্রিমিয়াম। 
২। এই ফাইল আপনি ব্যাক্তিগত কিংবা ব্যবসা করার অনুমতি আছে।
৩। অনলাইনে কোন ওয়েবসাইট অথবা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিক্রয় বা প্রচার করা সম্পুন্ন নিষেদ।
৪। অনলাইনে কোথাও প্রচার করতে দেখা গেলে আমরা আইনানুগ ব্যাবস্থা নিবো। এবং এডমিন ও অথর এর উপর প্রার্থমিক জিডি/মামলা করতে বাধ্য থাকিবো।
৫। আমাদের (বিকাশ/রকেট/নগদ) ০১৭২৮ ৪৪৪ ১৭৪ এই নাম্বার। এবং এই নাম্বার ও
হোয়াটসাপ বা সরাসরি যোগাযোগ করার মাধ্যম।



টেমপ্লেট ক্রয় করার পদ্ধতি 

১| প্রথমে এখানে ক্লিক করে আপনার কাঙ্কিত টেমপ্লেট টি পছন্দ করুন।
 ২| তারপর টেমপ্লেট এর মূল্যবাবদ যে পরিমান টাকা লেখা আছে তা নিম্মের নাম্বারে পাঠাতে হবে এবং নিচের Purchased Form টি সঠিক ভাবে পূরন করতে হবে।

01728-444174 (বিকাশ-পার্সনাল/রকেট/নগদ) উপরের ফর্মটি পূরন করে পাঠিয়ে, ফোন করে আমাকে জানিয়ে দিন। ব্যস! আপনার কাজ শেষ। এরপর আপনার প্রদত্ত মেইল ঠিকানায় আপনার অর্ডারকৃত থিমটি সংযুক্ত করে পাঠিয়ে দেওয়া হবে এবং আপনি সেখান থেকে থিমটি ডাউনলোড করে নিতে পারবেন। উল্লেখ্য, আপনার অর্ডারকৃত থিমটি আপনার কাছে সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে পাঠিয়ে দেওয়া হবে। বিঃদ্রঃ যদি উক্ত টেমপ্লেট এর সাথে লগো ডিজাইন সংযুক্ত থাকে, তাহলে ৭ কার্যদিবসের মধ্যে লগো ডিজাইন করে পাঠিয়ে দেওয়া হবে। এক্ষেত্রে মোবাইলে বা মেইলে এ বিষয়টি স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

 টেমপ্লেট পাওয়ার নিশ্চয়তা

 আপনার টাকা যে বৃথা যাবে না এ ব্যাপারে আপনি ১০০%  নিশ্চিত থাকুন। তবুও, আপনি যদি মনে করেন যে আপনি কোন গ্যারান্টিতে আমার কাছে টাকা পাঠাবেন, তাহলে নিচের নম্বরগুলোতে যোগাযোগ করে আমার পরিচয় সম্পর্কে নিশ্চিন্ত হয়ে নিতে পারেন। বরং, আমি তো বলবো যে আপনি অনুগ্রহ করে নিশ্চিন্ত না হয়ে আমার কাছে টাকা পাঠাবেন না। আমাদের মোবাইল নম্বর: ০১৭২৮-৪৪৪১৭৪ (আমি)  অখবা আমাকে সরাসরি ফেইসবুকে পেতে পারেন এখানে আমাদের পদত্ত ফাইল এর বাহিরে যদি আপনি আপনার পছন্দকৃত ফাইলের ডিজাইন করাতে  করতে চান তাহলে সেই ফাইল টি আমাদের কাছে মেইল করে পাঠিয়ে আমাদের সাথে মোবাইলে যোগাযোগ করুন।

No comments:

Post a Comment

Thank you!